খেলাধূলা

একাদশে ফিরছেন মোসাদ্দেক, কপাল পুরছে যার !!

ক্রিকেট অপারেশন্স কমিটির চেয়ারম্যান আকরাম খান বলেছেন, বিশ্বকাপে সেমিফাইনাল খেলতে হলে জিততে হবে বাকি তিন ম্যাচেই। তবে দলের ফোকাস আপাতত আফগানিস্তানের বিপক্ষে ম্যাচের দিকে। সাকিবের ব্যাটিং আত্মবিশ্বাস বাড়িয়েছে গোটা দলের। কিন্তু উন্নতি আনতে হবে বোলিং আর ফিল্ডিংয়ে।

আগামী সোমবার (২৪ জুন) সাউদাম্পটনে আফগানদের বিপক্ষে নিজেদের সপ্তম ম্যাচে মাঠে নামবে বাংলাদেশ। এ ম্যাচের একাদশেও আসতে পারে পরিবর্তন বলে জানিয়েছন তিনি।

এ বিষয়ে বিসিবির ক্রিকেট অপারেশন্স চেয়ারম্যান আকরাম খান জানিয়েছেন, সাইফুদ্দিনের চোট ম্যাচের আগে ঠিক হবে কিনা তা নিয়ে এখনো সংশয় আছে। তার দলে ফেরার সম্ভাবনা ফিফটি ফিফটি। তবে মোসাদ্দেক হোসেনকে আফগানিস্তানের বিপক্ষে নেয়া হতে পারে।

তিনি বলেন, সাইফুদ্দিন ফিরতে না পারলে রুবেল হোসেন হয়তো এ ম্যাচেও সুযোগ পেতে পারেন। আর মোসাদ্দেক হোসেন ফিরে আসলে সেক্ষেত্রে তাকে জায়গা করে দিতে হতে পারে সাব্বির রহমানের।

এর আগে কাঁধের চোটের কারণের আফগানিস্তান ম্যাচেও মোহাম্মদ সাইফুদ্দিন খেলতে পারবেন কিনা তা নিয়ে এখনও সংশয় আছে। তার পরিবর্তে অস্ট্রেলিয়ার বিপক্ষে ম্যাচে দলে নেয়া হয়েছিল পেসার রুবেল হোসেনকে। অজিদের বিপক্ষে দুই পরিবর্তনের আরেকটি ছিল মোসাদ্দেক হোসেনের পরিবর্তে সাব্বির রহমানের অন্তর্ভুক্তি। তার আগে শুরু থেকে দলে থাকা মোহাম্মদ মিঠুনের জায়গায় লিটন দাসকে নেয়া হয়েছে।

Author Since: May 24, 2018